Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে আরো ২৫৮ জনের শরীরে করোনার অস্তিত্ব, মারা গেছেন ১ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৫:৩১ পিএম

গত চব্বিশ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে সিলেট বিভাগে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৬৮ জনে। একই সময়ে বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ২৫৮ জনের শরীরে। এছাড়া ওই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন আরও ১১৪ জন রোগী।
আজ মঙ্গলবার (২৮ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ২৫৮ জনের দেহে¡ শনাক্ত হয়েছে করোনাভাইরাসের অস্তিত। এদের নিয়ে বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ৫২০ জনে। এরমধ্যে সিলেট ১৬ হাজার ৮৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৬৮ জন, হবিগঞ্জ ২ হাজার ৭১৩ জন ও ২ হাজার ৯৭১ জন মৌলভীবাজারে। গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ২৫৮ জন করোনা আক্রান্ত রোগীর ১৩৪ জনই সিলেটের। এছাড়া সুনামগঞ্জ ১৬ জন, হবিগঞ্জের ৪৭ জন ও ৪৬ জন মৌলভীবাজারে। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ জন রোগীর শনাক্ত হয়েছে করোনা। একইদিনে বিভাগে নতুন করে আরও ১১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী হয়ে উঠেছেন সুস্থ। এর মধ্যে ৮৬ জন সিলেটের, ৩ জন সুনামগঞ্জ ও ২৫ জন মৌলভীবাজারের। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা এখন ২৩ হাজার ৪৯৬ জন। এর মধ্যে সিলেট ১৫ হাজার ৯৩৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮২০ জন, হবিগঞ্জ ২ হাজার ১১০ জন ও ২ হাজার ৬৩২ জন মৌলভীবাজারে। সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সিলেটের একজন রোগী। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪৬৮ জন। এরমধ্যে সিলেট ৩৮২ জন, সুনামগঞ্জে ৩২ জন, হবিগঞ্জে ১৯ জন এবং ৩৫ জন মৌলভীবাজারের। এদিকে সিলেটের চার জেলা মিলে করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৬৪ জন। এরমধ্যে ২৫১ জনই সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ২ জন ও ৪ জন চিকিৎসা নিচ্ছেন মৌলভীবাজারে। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ১০১ জনকে নতুন করে পাঠানো হয়েছে কোয়ারেন্টিনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ