Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে একদিনে ১৫ জন করোনা রোগী শনাক্ত

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৫:২১ পিএম

নেছারাবাদে হু হু করে বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা। ২৯ জুুন (মঙ্গলবার) ২৪ ঘন্টায় ২৩ জনের মধ্য ১৫ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এর আগে গত ২৮ জুুন(সোমবার) ২৪ ঘন্টায় ২১জনের মধ্য এক ডাক্তারসহ ৯ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। সব মিলিয়ে এ উপজেলায় দুু'দিনে করোনা আক্রন্ত রোগীর সংখ্যা ২৪ জনে। আক্রান্ত ব্যক্তিরা উপজেলার ভিবিন্ন এলাকার লোক। তাদের মধ্য ডাক্তার,উপজেলা প্রশাসনের লোকসহ ভিবিন্ন পর্যায়ের লোক রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প: কর্মকর্তা ডা: ফিরোজ কিবরিয়া জানান, মঙ্লবার দুপুরে ২৩ জনের শরীরের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্য ১৫ জনের করোনা পজিটিভ আসে। এছাড়া, অত্র হাসপাতালের ডা: ফারহা এর নমুনা পরীক্ষায়ও করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্ত সবাই হোম কোয়ারেইন্টেনে আছেন। তবে ডা: ফারহা এর শ্বাস কষ্ট রয়েছে। তাকে অক্সিজেন দেয়া হচ্ছে। তবে এখন পর্যন্ত তিনি শঙ্কা মুক্ত আছেন।

এদিকে করোনা প্রার্দুভাবে নেছারাবাদে চলছে কঠোর লকডাউন। জরুরী সেবা ব্যাতীত বন্ধ রয়েছে উপজেলার পৌর শহরের সমস্ত দোকানপাট। রাস্তায় রিক্সা ব্যাতীত চলছেনা কোন যানবাহন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প:প: কর্মকর্তা ডা: ফিরোজ কিবরিয়া আরো জানান, নমুনা নিয়ে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বসেই র্যাপিট এন্টিজেন্ট এর মাধ্যমেই টেষ্ট করে এখান থেকেই রেজাল্ট পাওয়া যায়। এখন আর নমুনা বরিশালে পাঠানো হয়না। যে কারনে কেহ নমুনা দিয়ে তার শরীরে করোনা পজিটিভ না নেগেটিভ সেজন্য আর অপেক্ষা করতে হয়না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ