Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে মাস্ক না পরায় ৮জনকে ১হাজার ৪শত টাকা জরিমানা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৩:১০ পিএম

টাঙ্গাইলের সখিপুরে মাস্ক না পরায় আট মামলায় এক হাজার চারশত টাকা জরিমানা করা হয়েছে। সোমবার(৮জুন) বিকেলে সখিপুর পৌর শহরের তালতলা চত্বরে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা।

আদালত সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতিতে সরকার মাস্ক পরা বাধ্যতামূলক করলেও অনেকেই স্বাস্থ্যবিধি না মেনে মাস্কবিহীন চলাফেরা করছেন। সোমবার বিকেলে সখিপুর পৌরসভার গুরুত্বপূর্ণ জনসমাগম এলাকা তালতলা চত্বরে মাস্কবিহীন চলাচলের দায়ে ভ্রাম্যমাণ আদালত আটটি মামলায় এক হাজার চারশত টাকা জরিমানা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এ করোনা পরিস্থিতিতে আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এর জন্য সকলকে আরও সচেতন হতে হবে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ