Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় গ্রেফতার ৪

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরায় বিপুল পরিমাণ জাল রেভিনিউ স্ট্যাম্প বা কোর্ট ফি ও নন-জুটিসিয়াল স্ট্যাম্পসহ প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গতকাল সকালে সাতক্ষীরা জেলা জজ আদালতের রেকর্ড রুমের সামনে ভেন্ডার গলি থেকে দুইজন ও সাতক্ষীরা রেজিস্ট্রি অফিসের সামনে ২য় তলার একটি রুম থেকে দুইজনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরা সদরের পারকুখরালি পূর্বপাড়ার নুর ইসলামের ছেলে আইনজীবী সহকারী রুহুল কুদ্দুস, মাগুরা বউ বাজার এলাকার সৈয়দ আলী গাজির ছেলে স্টাম্প ভেন্ডার শওকত আলী, কাটিয়া রেজিস্ট্রি পাড়া এলাকার রমজান আলীর ছেলে স্টাম্প ভেন্ডার এম, এম রবিউল ইসলাম ও তার ভাই এম, এম শাহাজান।
সাতক্ষীরা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জজ কোর্টের সামনে অভিযান চালিয়ে জাল কোর্ট ফিসহ দুইজনকে এবং রেজিস্ট্রি অফিস পাড়া এলাকার একটি বাড়ি থেকে বিভিন্ন মূল্যের বিপুল পরিমাণ পুরাতন নন-জুডিসিয়াল স্ট্যাম্পসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পৃথক দুটি মামলা দিয়ে দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার ৪

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ