Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় ৯ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারী গ্রেফতার

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৩:৩৬ পিএম

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৯ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার (২৭ জুন) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে পুলিশি অভিযানে এক হাজার ইয়াবাসহ একজন এবং একই দিন ওই স্থানে আট হাজার হাজার ইয়াবাসহ দুইজন ইয়াবাপাচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।
গ্রেফতার হলো কক্সবাজার জেলার উঁখিয়া থানার রাজা পালং এলাকার সিকদার বিল ৫নং ওয়ার্ডের আবুল হোসেনের ছেলে নুর মোহাম্মদ (২১) এবং জামালপুর জেলার মেলাদহ থানার ঢালিরভিটা মোড়ল মাষ্টারের বাড়ীর মৃত নুর ইসলামের ছেলে মোঃ শুক্কুর (২২) ও মাদারীপুর জেলার রাজৈর থানার মজুমদারকান্দি এলাকার বাতুব্বর বাড়ির আবদুল বারেকের ছেলে স্বপন (৩০)।
লোহাগাড়া থানার ওসি জাকির হোসাইন মাহমুদ জানান, গ্রেফতাকৃতদের বিরোদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ