Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০০ এএম

সুবর্ণচরে মায়ের ওপর অভিমান করে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত সালমা আক্তার উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন আব্দুল কাদেরের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এর আগে, সকাল ১১টার দিক উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন কাদের মিয়ার বাড়িতে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে ওই মেয়ে আত্মহত্যা করে।
জানা যায়, নিহত সামলা মুঠোফোনে কার সাথে প্রায় কথা বলত। বিষয়টি মায়ের নজরে আসলে তার মা ওই মুঠোফোন সিমটি আটক করে। এ ঘটনায় নিয়ে তার মায়ের সাথে তার মনোমালিন্য হয়। একপর্যায়ে সে মায়ের ওপর অভিমান করে পরিবারের সদস্যদের অজান্তে নিজের শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক জানান, ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। পরিবারর অভিযোগের আলোকে পুলিশ আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রীর আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ