Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা : স্কুলে হামলা

প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের তারাকান্দায় অপমান সইতে না পেরে গতকাল বুধবার এক ছাত্রী লজ্জায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। প্রতিবাদে এলাকাবাসী স্কুলে হামলা চালায় ও শিক্ষকের বিচার দাবি করেন।
জানা যায়, তারাকান্দা উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ৪ জন ছাত্রী প্রধান শিক্ষকের কাছে একই ক্লাসের রুমি আক্তারসহ অপর ৪ ছাত্রীর বিরুদ্ধে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগ করেন। প্রধান শিক্ষক দুলাল মিয়া গতকাল বুধবার সকালে অভিযুক্ত ৪ ছাত্রীকে অফিস কক্ষে ডেকে নিয়ে অভিযোগের বিষয় জানালে দশম শ্রেণীর ছাত্রী রুমি আক্তার অপমান ও লজ্জায় স্কুল থেকে বাড়ি চলে যায় এবং বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। বাড়ির লোকজন টের পেয়ে তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার প্রতিবাদে অভিভাবক ও এলাকাবাসী স্কুলের দরজা জানালায় হামলা ও ভাচুর করে এবং প্রধান শিক্ষক দুলাল মিয়ার বিচারের দাবিতে তাকে বিদ্যালয়ে অবরোধ করে রাখে। সংবাদ পেয়ে তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রুমি আক্তারসহ কয়েকজনের বিরুদ্ধে আমার কাছে বিচার দিলে এ লজ্জায় রুমি আক্তার বাড়িতে চলে যায় এবং সেখানে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারাকান্দায় অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যার চেষ্টা : স্কুলে হামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ