Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দোয়ারায় মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৮:২৬ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা কালাশাহর (৭৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের উষাইরগাঁও গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার দোহালিয়া ইউনিয়নের ভবানিপুর গ্রামের মৃত আবদুল বারিকের পুত্র। ময়না তদন্ত শেষে রোববার বিকেল ৬টায় রাষ্ট্রীয় মর্যাদায় জানাযার নামাজ শেষে গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন উপজেলা সমাজসেবী কর্মকর্তা কামরুল ইসলাম। এসময় থানা পুলিশের সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, মুক্তিযোদ্ধা কালাশাহ দীর্ঘদিন ধরে উষাইর গাঁও গ্রামে তার মেয়ের বাড়িতে বসবাস করে আসছিলেন। রোববার ভোরে তার বসতঘরের তীরের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখেন তার স্ত্রী। খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। লাশের ময়না তদন্ত শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ