Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর বাঘায় ২৪ ঘন্টায় ৫৭ জনের করোনা পরীক্ষায় পজেটিভ ১২

বাঘা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৪:৫৪ পিএম

রাজশাহীর বাঘা উপজেলায় ২৪ ঘন্টায় ৫৭ জনের পরীক্ষায় পজেটিভ ধরা পড়েছে ১২ জনের। উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩৬ জনে।শনিবার (২৭জুন) এপর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ২হাজার ২৯৮জনকে। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ১৫০ জন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সুত্রে জানা গছে, গত বছরের ৬ এপ্রিল (২০২০) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার পরীক্ষা শুরু করা হয়।
এছাড়াও বাইরের কালেকশনেও করোনায় আক্রান্ত হয়েছে আরো কয়েকজন। গত বছর ১জন করোনার উপসর্গ সহ মারা গেছে মোট ৩ জন। এদের মধ্যে উপজেলার উত্তর গাওপাড়া গ্রামের আব্দুস সোবহান (৪৫) পাকুড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন (৬৮) ও মনিগ্রামের মৃত আমজাদ আলীর ছেলে শান্ত হাসান সেন্টু (৩৪)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রাশেদ আহমেদ বলেন, নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন। তিনি বলেন, তুলনামূলক ভাবে বাঘাতে আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আতংকিত না হয়ে,সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘরের বাইরে যাওয়া যাবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ