Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত ৪৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৩:২২ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামন বাড়ছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সদরের বাসিন্দা। এতে মৃত্যুর সংখ্যা দাড়ালো ২২২ জনে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪৭ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৩ হাজার ৮০১ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৫৫ জনের। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ২২৬ জন। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ১৬ হাজার ৭৯৩ জনের।রোববার ( ২৭ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১৩ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ২৩১ জন, সদরে মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৮০৭ জন, বন্দরে মারা গেছেন ৯ জন ও আক্রান্ত হয়েছেন ৯২৪ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৯৪ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৮ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৩১৭ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৯২৮ জন।
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়।এদিকে ২২ জুন ভোর ৬টা থেকে নারায়ণগঞ্জে শুরু হয়েছে কঠোর লকডাউন। যা ৩০ জুন পর্যন্ত বলবত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ