Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় করোনায় ও উপসর্গে ৯ জনের মৃত্যু, নতুন সনাক্ত ৫৪ জন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১:৪৪ পিএম

সাতক্ষীরায় করোনা সংক্রমনের হার কিছুটা কমলেও মৃত্যুর হার কিছুতেই কমছেনা। গত ২৪ ঘণ্টায় ভাইরাসটির উপসর্গে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় আরো ৮ জন মারা গেছেন। আর শহরের একটি বে-সরকারি হাসপাতালে করোনায় মারা গেছেন একজন। এনিয়ে জেলায় এপর্যন্ত করোনায় মারা গেলেন ৬৮ জন। আর উপসর্গ নিয়ে মারা গেলেন ৩২৫ জন।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডা: জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান,গত ২৪ ঘণ্টায় জেলায় ১৬৫ জনের নমুনা পরীক্ষা শেষে ৫৪ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় যা সনাক্তের হার ৩৩ শতাংশ। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৬২ জন। এরমধ্যে সুস্থ হয়ে উঠেছেন ২ হাজার ৩৪ জন মানুষ।
এছাড়া, জেলায় বর্তমানে ৮৬২ জন করোনা পজেটিভ রোগী চিকিৎসাধিন আছেন। এরমধ্যে ২৭জন পজেটিভ রোগী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ১৭জন পজেটিভ রোগী বেসরকারি বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধিন আছেন। বাকীরা আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ