Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে করোনায় ১ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১০১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১১:৩৬ এএম

গত ২৪ ঘন্টায় টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়েছে ১ জন মারা গেছে। তার বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়। নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০১ জন। ২৯৩টি নমুনা পরীক্ষা করে ১০১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৩৪ দশমিক ৪৭ ভাগ।

আক্রান্তদের মধ্যে, টাঙ্গাইল সদর ২৩, নাগরপুরে ১, দেলদুয়ার ৯, সখীপুরে ৩, কালিহাতী ১৭, ঘাটাইল ২৩, মধুপুর ৯, ভূঞাপুর ৪ ও গোপালপুর ১২ নিয়ে মোট ১০১ জন। জেলায় মোট করোনায় আক্রান্ত ৭ হাজার ৩৩ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছে ৪ হাজার ৫৫৬জন। মোট মৃত্যু বরন করেছেন ১০৮ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে সর্বমোট ৪৪৪ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩১৯ জন। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬৬ জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিইউ বেডে ৫ ও জেনারেল বেডে ২৩ জন। অন্যদিকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ৫, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ সহ জেলায় সর্বমোট ৩৬ জন চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ