Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনা কেড়ে নিল ১৭ জনের প্রাণ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১০:৩৭ এএম

খুলনায় গত ২৪ ঘন্টায় করোনায় ও উপসর্গ নিয়ে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। আজ রোববার (২৭ জুন) সকাল ৮ টা পর্যন্ত আগের ২৪ ঘন্টায় তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরমধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ১২ জন, খুলনা ২৫০ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুইজন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে তিন জনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘন্টায় খুলনা করোনা হাসপাতালে রেড জোনে ১২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনা আক্রান্ত হয়ে ৯জন এবং উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন। খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৬০ জন চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে রেডজোনে ৯৬জন, আইসিইউ’তে রয়েছেন ১৯ জন, এইচডিইউতে ২০ এবং ইয়ালো জোনে ২৫ জন ভর্তি রয়েছেন। ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪৩ জন, আবার সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৩৯ জন।

গাজী মেডিকেলের স্বত্বাধিকারী গাজী মিজানুর রহমান জানান, ২৪ ঘন্টায় হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। এরা হলেন- খুলনার নেভিগেট এলাকার সামসুল আলম(৬৩), সাতক্ষীরার পলাশপুর এলাকার আব্দুস সামাদ (৭৫) ও নড়াইলের নরাগাতি এলাকার ঝর্ণা বেগম(৪৬)। এ হাসপাতালে ৮৮জন চিকিৎসাধীন রয়েছেন, তার মধ্যে আইসিইউতে ৬জন ও এইচডিইউতে ৫ জন। এছাড়া হাসপাতালের পিসিআর মেশিনে ২৫ জনের নমুনা পরীক্ষায় ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ