Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএজেএফ কার্যকরী কমিটি ২০২১-২২

সভাপতি ইফতেখার, সাধারণ সম্পাদক শাহীন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৭:৩৯ পিএম

বাংলাদেশ কৃষি সাংবাদিক ফোরামের (বিএজেএফ) ২০২১-২২ মেয়াদের ২৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রথম আলোর সিনিয়র রিপোর্টার গোলাম ইফতেখার মাহমুদ এবং সাধারণ সম্পাদক বণিক বার্তার উপ-নগর সম্পাদক সাহানোয়ার সাইদ শাহীন।

শনিবার (২৬ জুন) বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) এর ট্রেনিং বিল্ডিং অডিটোরিয়ামে বিএজেএফের তৃতীয় দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, কৃষি সম্প্রসারণ অধিদফতরের সাবেক মহাপরিচালক কৃষিবিদ মো. হামিদুর রহমান, ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি ইত্তেফাকের এম এ জলিল মুন্না, সহ-সভাপতি ফাইনান্সিয়াল এক্সপ্রেসের ইয়াসির ওয়ার্দাদ তন্ময়, যুগ্ম সাধারণ সম্পাদক চ্যানেল আইয়ের জহির মুন্না ও সারাবাংলা ডটনেটের এমদাদুল হক তুহিন, সাংগঠনিক সম্পাদক ঢাকাপোস্ট ডট কমের আবু খালিদ, সহ-সাংগঠনিক সম্পাদক কালের কন্ঠের রোকন উদ্দিন মাহমুদ, কোষাধক্ষ্য ডেইলি সানের আনম মহিবুব উজ জামান।

এছাড়া প্রচার সম্পাদক বাংলানিউজ২৪ ডট কমের মো. মফিজুল ইসলাম, দফতর সম্পাদক সকালের সময়ের আল-আমিন, প্রকাশনা সম্পাদক সমকালের জাহিদুর রহমান, গবেষণা সম্পাদক যমুনা টেলিভিশনের সুশান্ত সিনহা, নারী বিষয়ক সম্পাদক ৭১ টেলিভিশনের কাবেরী মৈত্রেয়, প্রশিক্ষণ সম্পাদক দ্যা বিসনেস পোস্ট এর মেহেদী আল-আমিন, আন্তর্জাতিক সম্পাদক ডেইলি স্টারের মোহাম্মদ আল-মাসুম মোল্লা, তথ্য সম্পাদক বিটিভির মিনাক্ষী চৌধুরি, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক দ্যা বিসনেস স্টান্ডার্ড এর মো. শওকত আলী, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক পলিটিক্সনিউজ২৪ ডট কমের সালেহ মোহাম্মদ রশীদ অলক। অন্যদিকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন আমাদের সময়ের আবু আলী, নিউ এজের ইমরান হোসেন, বিটিভির দিনার সুলতানা, সময় টেলিভিশনের শুভ খান, ও ভোরের কাগজের মরিয়ম সেজুতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএজেএফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ