Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ফুটবল খেলা দেখতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৬:২২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ফুটবল খেলা দেখতে গিয়ে আবু রায়হান (১৩) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ আবু রায়হানের পরিবার আজ শুক্রবার দুপুরে ফুলপুর থানায় সাধারণ ডায়েরি করেন। সে উপজেলার বওলা ইউনিয়নের রামসোনা গ্রামের সেলিম সরকারের ছেলে এবং বিলাসাটি তমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

জানা যায়, আবু রায়হান বুধবার (২৩ জুন) বিকালে বালিয়া ইউনিয়নের বিলাসাটি গ্রামের তমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা দেখতে যায়।খেলা শেষে সন্ধ্যার দিকে বিজয়ী দল মিছিল বের করে। এই বিজয় মিছিলেও অংশ নেয় সে। মিছিলের পর থেকে তাকে আর পাওয়া যায়নি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে কোথাও তার সন্ধান না পেয়ে অবশেষে শুক্রবার পরিবার ফুলপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। আবু রায়হানের কোনো সন্ধান পাওয়া গেলে তার বাবার ০১৭২৬-২০৫২৫০ নম্বরে জানানোর জন্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

ফুলপুর থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, আবু রায়হানের নিখোঁজ বিষয়ে একটি জিডি হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ