Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনায় পুলিশ সদস্যের মৃত্যু : আইজিপির শোক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১১:১৮ পিএম

করোনায় জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা কনস্টবল মোঃ আজিজুর রহমান। তিনি খুলনা জেলা পুলিশের পাইকগাছা কোর্টে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার বিকাল সাড়ে চারটায় খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

মোঃ আজিজুর রহমান (৫১) সাতক্ষীরা জেলার তালা থানার মোড়গাছা গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মোঃ আবুল হোসেন সরদার।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হবে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বলেন, ‘আমরা একটি ক্রান্তিকাল পার করছি। আমাদের জেলায় এ পর্যন্ত ১১৫ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। এ্রর মধ্যে এই প্রথম মোঃ আজিজুর রহমান মারা গেলেন। এতে আমরা মর্মাহত। আমরা নিহতের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছানোর কাজ করছি।

আইজিপি’র শোক
করোনায় জীবন উৎসর্গকারী কনস্টবল মোঃ আজিজুর রহমানের মৃত্যুতে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আইজিপি এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ