Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজার শহরের কলাতলীতে অবস্থিত পুলিশ লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহিউদ্দিন (৩০) নামে এক পুলিশ সদস্য মারা গেছেন। সে পুলিশের নিজস্ব ইলেক্টিশিয়ান হিসেবে কাজ করতেন। গতকাল বুধবার সকালে গোসল করার পর নিজের রোমে এসে কাপড় নিতে গিয়ে এ ঘটনা ঘটে।
পুলিশ লাইনের সূত্র জানায়, ওই ঘটনার পর তাৎক্ষণিক মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেছেন। নিহত পুলিশ সদস্যের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশের মৌলভীবাজার এলাকায়। ওই এলাকার মুফিজুর রহমানের ছেলে।
কক্সবাজারের পুলিশ সুপার শ্যামল কুমার নাথ সাংবাদিকদের জানান, পুলিশ লাইনের নিজস্ব বিদ্যুৎ মিস্ত্রী হিসেবে কাজ করতেন মহিউদ্দিন। গোসল করে নিজের রুমে এসে কাপড় ধরতে গিয়ে বৃষ্টিতে পানিতে ভেজা থাকার কারণে অসাবধানতাবশত এই ঘটনা ঘটেছে। নিহত পুলিশ সদস্যের লাশ কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে। পরিবারের কাছে লাশ পাঠানোর ব্যবস্থা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পুলিশ সদস্যের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ