Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে চার্জার রিকশা ভ্যান ছিনতাই

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৯:০৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে চালক কাইয়ুম হোসেনকে (২২) ছুরিকাঘাত করে তার চার্জার রিকশা ভ্যানটি ছিনিয়ে নিয়ে গেছে যাত্রীবেশী ছিনতাইকারী। সৈয়দপুর–নীলফামারী বাইপাস মহাসড়কের মুজারমোড় এলাকায় গত মঙ্গলবার (২২ জুন) দিনগত রাত আনুমানিক ৮টার দিকে ওই ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, চার্জার রিকশা ভ্যান চালক কাইয়ুম হোসেন। সে সৈয়দপুর শহরে তার চার্জার রিকশা ভ্যানটি চালায়। ঘটনার দিন সে গত মঙ্গলবার সন্ধ্যায় সৈয়দপুর শহরের উপকণ্ঠে ওয়াপদা মোড় এলাকায় অবস্থান করছিল। পরে সেখান থেকে একজন যাত্রী নিয়ে সে থেকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কের হয়ে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। রাত আনুমানিক ৮টার দিকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কের মুজারমোড় অতিক্রমকাল যাত্রীবেশে থাকা ছিনতাইকারী পেছন থেকে তার পিঠে সজোরে ছুরিকাঘাত করে। এতে সে মারাত্মক জখম প্রাপ্ত হয়ে তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এ সময় ছিনতাইকারী তার চার্জার রিকশা ভ্যানটি নিয়ে দ্রুত সেখান থেকে সটকে পড়েন।

পরে আশপাশের লোকজন চার্জার ভ্যান চালক কাইয়ুমকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি নিয়ে যায়। পরবর্তীতে সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সে (কাইয়ুম) সৈয়দপুরের পার্শ্ববর্তী রংপুরের বদরগঞ্জ উপজেলার ৭ নম্বর গোপীনাথপুর ইউনিয়নের মুচিরহাটের আব্দুস্ সাত্তারের ছেলে।

আজ বুধবার (২৩ জুন) সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতাউর রহমান জানান, রিকশা ভ্যান ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ