Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে অটো রিকশা চালকের লাশ উদ্ধার

হত্যাকারীদের ফাঁসি দেখে যেতে চান স্ত্রী

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ৭:০২ পিএম

কুমিল্লার মুরাদনগরে এক রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানার টনকি ইউনিয়নের কমলপুর গ্রাম থেকে এ লাশ উদ্ধার হয়। নিহত আব্দুল হক (৪১) উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হক মঙ্গলবার সন্ধ্যায় অটো রিকশা নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফিরেনি। সম্ভাব্য জায়গায় খোঁজাখুজি করেও পরিবারের লোকজন তার কোন হদিস পায়নি। বুধবার সকালে বাঙ্গরা বাজার থানার টনকি ইউনিয়নের কমলপুর গ্রামের রাস্তার পাশে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। আবার অনেকেই লাশের ছবি ফেইসবুকে ছেড়ে দেয়। ফেইসবুকে ছবি দেখেই পরিবারের লোকজন নিশ্চিত হয় এ লাশ আব্দুল হকের। এ ঘটনায় নিহতের স্ত্রী মালেকা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে বাঙ্গরা বাজার থানায় মামলা করেন।

মালেকা বেগমের সাথে কথা হলে তিনি বলেন, আমার স্বামী অত্যন্ত সহজ সরল ছিলেন। প্রতিবেশী কিংবা জায়গা জমি নিয়ে কারো সাথে বিরোধ ছিলনা। কি কারণে তাকে খুন করা হলো তা বুঝতে পারছি না। আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি আমি মরার আগে দেখে যেতে চাই।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, নিরীহ আব্দুল হকের পেটের নীচের ডান অংশে আঘাতের চি‎‎হ্ন থাকায় প্রাথমিক ভাবে ধারণা করছি তাকে হত্যা করা হয়েছে। তবে অবাক বিষয় হলো তার লাশের ৩শ’ গজের মধ্যেই পড়েছিল অটো রিকশাটি। পকেটে ছিল ৭৫০ টাকা। ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় আছি। রহস্য উদঘাটনের জন্য কাছ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ