Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গল থেকে উদ্ধার হওয়া মানুষের হাত পায়ের দুরত্ব ছিল অর্ধ কিলোমিটার

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৫:১৪ পিএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মীর্জাপুরের পাচাউন এলাকা থেকে পৃথক স্থান থেকে মানুষের হাত ও পায়ের বিভিন্ন অংশ উদ্ধার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জায়গাটি ঘিরে রেখেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার ২১ জুন দূপুরে পাচাউন গ্রামে কৃষক মাখন দেবের মুখি ক্ষেতে মানুষের দেহ থেকে খন্ডিত একটি পা দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দেখতে পায় কমর থেকে হাঁঠু পর্যন্ত এক টুকরো এবং হাঁঠু থেকে পায়ের নিচের অংশ আরেক টুকরো। পাশে একটি প্লাস্টিকের ছোট বস্তা রয়েছে। ধারণা করা হচ্ছে প্লাস্টিকের ওই বস্তাতে পায়ের এ টুকরা গুলো ছিলো।
পরে ওই দেহের বাকী অংশ খোঁজতে গিয়ে প্রায় অর্ধ কিলোমিটার দূরে একই গ্রামের সুশাঙ্ক দত্তের বাঁশঝারে একটি হাত ও পাশে গৌরাঙ্গ দত্তের বাঁশঝারে আরও একটি হাতের সন্ধান মিলে।
শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালেক ঘটনার সত্যত্যা স্বীকার করে জানান, মুখমন্ডল সহ দেহ খুঁজা হচ্ছে। ধারণা করছেন এটি কোন নারীর হাত পা হতে পারে। পা ও দুটি হাত উদ্ধার করে ডিএনএ প্রোপাইলিং এর জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মৌলভীবাজার পিবিআই এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ