Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত তিন পরিক্ষার্থীকে উদ্ধার করলেন ইউএনও

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৫:০৬ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি কলেজের এইচএসসি পরিক্ষা দিতে আসার সময় সড়ক দুর্ঘটনায় তিন পরিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করে নিজের গাড়ীতে এনে চিকিৎসা প্রদান করেন। পরে দ্রুততার সাথে পরীক্ষার হলে নিয়ে পরীক্ষার ব্যবস্থা গ্রহণ করেন।
মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে বালিয়াকান্দি-রাজবাড়ী সড়কের হড়াই ব্রিজ এলাকায় ট্রাক ও ইজিবাইকের মধ্যে সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে বহরপুর কলেজের এইচএসসি পরীক্ষার্থী লবনী আক্তার, নূরজাহান ও সোনিয়া নামে তিন শিক্ষার্থী আহত হয়। দুর্ঘটনার খবর জানতে পারে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা ঘটনাস্থলে ছুটে যান। তিন শিক্ষার্থীকে নিজ গাড়িতে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে সেখান চিকিৎসার ব্যবস্থা করেন।
বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ নাসির উদ্দিন বলেন, দুর্ঘটনার সংবাদে আমরা সেখানে গিয়েছি। তারা আপাতত পরিক্ষা দিচ্ছেন। আমাদের সহকর্মীরা সেখানে আছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে চিকিৎসা প্রদান করা হয়। পরে সুস্থ হয়ে তারা পরীক্ষায় অংশগ্রহণ করেছে। দুর্ঘটনার ব্যাপারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ