Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইহুদিরা আমাকে ভোট দেয়নি: ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৪:১৭ পিএম

যুক্তরাষ্ট্রের ইহুদিদের ওপর ক্ষোভ ঝাড়লেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ব্রুকলিনভিত্তিক কট্টরপন্থি ইহুদিদের সাপ্তাহিক ম্যাগাজিন এএমআইকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প আমেরিকান ইহুদিদের তীব্র সমালোচনা করে বলেন, ইসরাইলের প্রতি অকুণ্ঠ সমর্থনের পরও যুক্তরাষ্ট্রের ইহুদিদের বড় একটি অংশ আমাকে ভোট দেয়নি।

তার শাসনামলে ইসরাইলের পক্ষে নেওয়া বিভিন্ন পদক্ষেপের বিষয় তুলে ধরেন এবং ইহুদিরা তাকে সেভাবে ভোট না দেওয়ায় অবাক হওয়ার কথা জানান ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, আমার বিশ্বাস— আমি মনে হয় মাত্র ২৫ শতাংশ ইহুদির ভোট পেয়েছি। এটি কোনো কথা?

ডেমোক্র্যাটিক পার্টির প্রতি ইহুদিদের অব্যাহত সমর্থনের দিকে ইঙ্গিত করে ট্রাম্প বলেন, আমেরিকান ইহুদিরা ইসরাইলকে যথেষ্ট পরিমাণ ভালোবাসে না।

সূত্র: মিডল ইস্ট আই



 

Show all comments
  • Dadhack ১৮ জুন, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    ইহুদীরা তাহলে তোমাকে বাঁশ >>>>>>>>>>>>>>>>>>দিয়েছে
    Total Reply(0) Reply
  • ইসমাইল ১৮ জুন, ২০২১, ৭:৫২ পিএম says : 0
    শতাব্দীর সেরা অমানুষ। মানুষরুপি পশু।আমেরিকার মতো দেশে এদের মতো অমানুষ প্রেসিডেন্টও হয়!!ওকে বিতর্কিত কর্মকাডের জন্য অবিলম্বে আইনের আওতায় আনা উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ