Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

জেলায় এ পর্যন্ত ৭৫ জন মারা গেছে নতুন করোনা আক্রান্ত ৪৩ জন

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১:২৯ পিএম

চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে একজন করোনা আক্রান্ত রোগী মারা গেছে। গত ২৪ ঘন্টায় এ জেলায় নতুন করে ৪৩ জন করোনা আক্রান্ত হয়েছে। আক্রান্তে এ পর্যন্ত মারা গেছে ৭৫ জন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এ.এস.এম.ফাতেহ্ আকরাম জানান, আয়সোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় জেলার দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের মরহুম জবেদ আলীর ছেলে করোনা আক্রান্ত রহমত আলী (৭৫) বৃহস্পতিবার রাতে মারা যায়।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল ও ডিজিজ কন্ট্রোল অফিসার ডা.আওলিয়ার রহমান জানান, ৬৪ জনের নমুনা পরীক্ষার পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ৪৩ জন রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬৭ দশমিক ১৮ শতাংশ। নতুন আক্রান্ত ৬৪ জনের মধ্যে ৬ জন দামুড়হুদা উপজেলার, ৬ জন জীবননগর উপজেলার, ১৯ জন সদর ও ১২ জন আলমডাঙ্গা উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত আক্রান্ত ২ হাজার ৪৪৭ জন। মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৯৩১ জন। আক্রান্তের মধ্যে হোম আয়সোলেশনে আছে ৩৯৮ জন, হাসপাতালে ভর্তি আছে ৩৯ জন ও রেফার আছে ৪জন। এ পর্যন্ত মৃত্যু বরণ করেছেন ৭৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ