Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার পরীমণিকে নিয়ে হিরো আলমের গান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১১:৩৯ এএম

বৃহস্পতিবার (১৭ জুন) নিজের ইউটিউভ চ্যানেলে ‘উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমণি’ শিরোনামে একটি গানের মাধ্যমে পরীমণির সঙ্গে ঘটে যাওয়া ঘটনার তীব্র নিন্দা জানালেন হিরো আলম। গানটির কথা, সুর ও সংগীত আয়োজন করেন মোমো রহমান। তার গানের পরের কথাগুলো এমন- ‘দেশের আইন শক্ত অনেক, দেখতে চাই তা এবার / পরীমণিরা বিচার পাবে আইন যে উপরে সবার।’ গানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে ন্যায় বিচার নিশ্চিত করার অনুরোধও জানান হিরো আলম- ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মায়ের মতো / তাই মাকে বলছি আপনার সন্তানেরা না হয় যেন নির্যাতিত।’

গানটির লাইনগুলোর মধ্যে ‘শিল্পী হয়ে শিল্পের প্রতি অসম্মান সইব না / শিল্পী হয়ে শিল্পীর অপমান সইব না / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমণি।’ ‘নারী জাতি মায়ের জাতি আর রবে না বঞ্চিত / পরীমণিরা সব বিচার পাবে কেউ রবে না অবহেলিত / উই ওয়ান্ট জাস্টিস ফর পরীমণি।’ – এভাবেই সুরে সুরে নিজের অবস্থান তুলে ধরেন হিরো আলম।

উল্লেখ্য, চলচ্চিত্রের নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে সোমবার (১৪ জুন) দুপুরে গ্রেফতার করা হয়েছে। উত্তরার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় নাসিরের সাথে থাকা অল্পবয়সী তিন নারীকেও গ্রেফতার করা হয়। এদের মধ্যে অমির গার্লফ্রেন্ড স্নিগ্ধা ও নাসিরের সাথী লিপি ও সুমি রয়েছেন। গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনার সময় ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ-বিয়ার ও এক হাজার পিচ ইয়াবা উদ্ধার করে।

এর আগে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনাটি কারও নাম উল্লেখ না করে রবিবার (১৩জুন) সন্ধ্যায় ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন। সেখানে এই ঘটনার বিচার চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। একই দিন রাতে তিনি বনানীর বাসায় সাংবাদিক সম্মেলন করেন। সেখানে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য ও ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের নাম উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ