Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় অস্ত্র-গুলিসহ ছাত্রলীগ নেতা আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:৪৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় বিদেশী অস্ত্র-গুলিসহ ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-৪। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার শিমুলিয়া এলাকার রনস্থল গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার আবুল হাসানের ছেলে।আটক রবিউল ইসলাম (৩৩) আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি। সে শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজের সহযোগী।

র‌্যাব তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।

র‌্যাব জানায়, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে। গ্রেফতারকৃত আসামী অস্ত্র দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করত। অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করত না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাত।

এলাকাবাসী জানায়, শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজের ক্ষমতা ও প্রভাব ব্যবহার করে অটোরিকশা, বিভিন্ন পরিবহন, পোশাক কারখানা থেকে নিয়মিত চাঁদাবাজি, মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তার করে আসছিল আটক রবিউল।

চেয়ারম্যান সুরুজের ছত্রছায়ায় এলাকায় দাপিয়ে বেড়াতো রবিউলের সন্ত্রাসী বাহিনী। এই সন্ত্রাসী বাহিনী এলাকায় চেয়ারম্যান বাহিনী হিসেবে পরিচিত। এদের নির্যাতনে অতিষ্ঠ হয়ে উঠেছে আশেপাশের লোকজন।

 



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৬ জুন, ২০২১, ৪:৩১ এএম says : 0
    এদের ছেড়ে দিন চাকরি হারাবেন,দেশে কি এখন আপনার অধিকার আছে আপনি মনে করেন,চাকরি করে ছেলে মেয়ে নিয়ে বেঁচে থাকতে হবে,এদের ধরবেন না বর্তমানে দেশ এদের রাজত্ব,আপনি কি খবরের কাগজ পড়েন না,ভাই চাকরি চলে যাবে টের পাইবেন না।আপনি যত বড় রেপ কর্মকর্তা হবেন,পুলিশ সুপার হবেন আর্ম ফোর্স অবিচার হবেন ,লীগের সাথে পাংগা দিবেন চলবেনা,দোয়া করি ভালো থাকবেন শিক্ষতে লোককে বেশি বুজাইতে হবে না।হায়রে আমি কি শিক্ষার কথা বলে কি ভুল করলাম শিক্ষা জীবন বর্তমানে কবরস্থানে তাকে দাফন করে মাটির নিচে নিয়ে যাচ্ছে,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ