Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক ওসি প্রদীপের জামিন আবেদন শুনানি হয়নি

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০১ এএম

অবসপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার আসামি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের জামিন আবেদন শুনানি হয়নি।
গতকাল রোববার কক্সবাজার আদালতে জামিন আবেদন শুনানির দিন ধার্য্য থাকলেও তা পিছিয়ে আগামী ২৭ জুন পরবর্তী দিন ধার্য্য করেছেন আদালত। এদিকে এই চাঞ্চল্যকর হত্যা মামলার শুনানিতে প্রদীপের পক্ষে অংশ নিতে অ্যাডভোকেট রানা দাশ গুপ্তের নেতৃত্বে ৫ সদস্যের একটি আইনজীবী টিম গতকাল সকালে ঢাকা থেকে কক্সবাজার আসেন।
উল্লেখ্য ২০২০ সালের ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হন। এ ঘটনায় ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস বাদী হয়েছে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলীকে প্রধান আসামি করে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে মামলা করেন।



 

Show all comments
  • Nayeemul ১৪ জুন, ২০২১, ২:৩৬ এএম says : 0
    ..........er abar Jamin kisher? She ekhono kivabe beche ache? Fasi ki hobena ? ..................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসি প্রদীপ

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ