Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর দুমকিতে শাশুড়ীকে কুপিয়ে হত্যার অভিযোগে জামাতা গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ৪:২২ পিএম

পটুয়াখালীর দুমকিতে মোমেনা বেগম (৫০) কে হত্যার অভিযোগে মেয়ে জামাতা জামাল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত দেড়টার দিকে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রবিবার দুপুরে চরগরবদীর চর এলাকা থেকে জামাল(৩৫) কে আটক করেছে পুলিশ। মৃত মোমেনা মুরাদিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কাঞ্চন গাজীর স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর আগে কাঞ্চন গাজীর মেয়ের সঙ্গে বিয়ের পর থেইে শশুরের বাড়িতে থাকত জামাল। বেশ কয়েকদিন যাবৎ হঠাৎ জামালের মানসিক রোগ দেখা দেয়। গতকাল রাত একটার দিকে সে না ঘুমিয়ে ঘরের মধ্যে পায়চারি শুরু করে। এসময় মোমেনা বেগম তাকে ঘুমাতে বললে সে হঠাৎ তাকে দা দিয়ে এলোপাথারী কোপাতে শুরু করে। এতে মোমেনা বেগমের ঘারে, পিঠে ও পায়ে মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দুমকি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। আজ সকালে মোমেনা বেগম হাসপাতালে মারা যায়।
দুমকী থানার ওসি মেহেদি হাসান জানান, দুপুরে জামালকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুনি আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ