Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে নতুন করে ৫৫ জন করোনা আক্রান্ত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২১, ১১:০৮ এএম

বাগেরহাট জেলায় গত ২৪ ঘন্টায় ১১০ জনের নমুনা পরীক্ষায় ৫৫ জন করোনা সনাক্ত হয়েছে। সনাক্তের হার ৫০ শতাংশ। এরমধ্যে মোংলায় ৩৩, ফকিরহাট ১০, সদর উপজেলায় ০৫, শরণখোরায় ০৫ ও মোরেলগঞ্জ উপজেরায় ০২ জন সনাক্ত হয়েছে।
এদিকে জেলার সবচেয়ে বেশি ঝুঁকিতে থাকা মোংলা উপজেলায় প্রশাসনের আরোপ করা কঠোর বিধিনিষেধের ৪র্থ দিন চলছে। মোংলা পৌরসভা এলাকায় দোকানপাট বন্ধ থাকলেও সাধারণ মানুষ নানা অজুহাতে বাইরে ঘোরাফেরা করছে। পৌরসভার প্রবেশদ্বারে চেক পোষ্ট এর পাশপাশি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ও আইনশৃংখলা বাহিনীর সমন্বয় সচেতনতার পাশাপাশি স্বস্থ্যবিধি মানতে মোবাইল কোর্ট পরিচালনা করছে। আগামী ১৬ জুন পর্যন্ত এই বিধিনিষেধ চলবে।
বাগেরহাটের সিভিল সার্জন ডা: কে এম হুমাউন কবীর বলেন, এপর্যন্ত জেলায় ৯ হাজার ৯৬৫ জনের নমুনা পরীক্ষায় করোনা সনাক্ত হয়েছে ২ হাজার ১০৭ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৫৭ জনের। এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৩ জন, বাকীরা হোমআইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। এসময়ের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৫৫০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ