Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ৪:০৬ পিএম | আপডেট : ১০:০২ পিএম, ১২ জুন, ২০২১

বরগুনার পাথরঘাটায় বসত ভিটার সামনে একটি গাব গাছ থেকে ঝুলন্ত অবস্থায় সত্তর বছরের বৃদ্ধ বেলায়েত হোসেন হাওলাদারের মরদেহ উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ।

 

শনিবার সকাল দশটার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া ৮ নম্বর ওয়ার্ড থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এর আগে সকাল‌ আটটার দিকে বেলায়েত হোসেনের পুত্রবধূ আয়শা তার শ্বশুরকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক চিৎকার দিলে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। বেলায়েত হাং(৭০) একই গ্রামের মৃত রহিম হাওলাদারের ছেলে। পাথরঘাটা থানা পুলিশ সূত্রে জানা যায়, বসত বাড়ির সামনে গাব গাছের সাথে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে বেলায়েত হোসেন নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে রশি কেটে লাশ উদ্ধার করা হয়। তবে এটি আত্মহত্যা না হত্যা বিষয়টি নিয়ে ঘোরপাক খাচ্ছে পুলিশ। মৃত বেলায়েত হোসেনের পুত্রবধূ আয়শা বেগম জানান, তার শশুর দুবার স্টোক করেছে এবং দীর্ঘ দিন মানসিক রোগে ভুগছিল।

 

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার জানান, আত্মহত্যা না হত্যা এটা নিয়ে সন্দেহ রয়েছে। লাশের সুরাতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ