Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন

সমাবেশে আওয়ামী ওলামা লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৮:৩৫ পিএম

করোনা মহামারির দরুণ দীর্ঘ দিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ছাত্র-ছাত্রীরা মেধা শূন্যতায় ভুগছে। দেশ ও জাতির স্বার্থে অবিলম্বে মাদরাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। ৫০ টি মডেল মসজিদ উদ্বোধনের মাধ্যমে ইসলামের ইতিহাসে এক অনন্য নজির সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নবনির্মিত মডেল মসজিদ ইসলাম প্রচার প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

আজ বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ আয়োজিত সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কার্যকারী সভাপতি হাফেজ মাওলানা আবদুস সাত্তার। সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী, সাংগঠনিক হাফেজ মাওলানা আবদুল জলিল, শাইখ মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা রবিউল আলম সিদ্দিকী, মোস্তফা চৌধুরী, ইউসুপ কামাল, শাহ মোহাম্মদ আনোওয়ার ও মাওলানা আবদুস সুবুর কাঞ্চনপুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ