Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারের গাড়িতে হামলা ভাংচুর, আহত-১

বাউফলে নির্বাচনী সহিংসতা

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২১, ৬:১৯ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইউনিয়নের ভড়িপাশা গ্রামের লতু মিয়ার বাজারের পূর্ব পাশে ধোপা বাড়ির সামনে অট্রোরিক্সার প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর প্রচারের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করা হয়েছে। পিটিয়ে জখম করা হয়েছে গাড়ির চালক ফারুক হোসেনকে (৪২) । চেয়ারম্যান প্রার্থী এনামুল হক অপু এই হামলার জন্য নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সালেহ উদ্দিন পিকুর ছেলে আলিফসহ কয়েক কর্মী সমর্থককে দায়ি করেছেন। আজ শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটেছে।

চেয়ারম্যান প্রার্থী এনামুল হক অপু অভিযোগ করেন, ঘটনার দিন (শুক্রবার) বিকেল সোয়া ৪টার সময় তার অটোরিক্সার প্রতীকের পক্ষে একটি প্রচার গাড়ি ভড়িপাশা গ্রামে প্রচার চালিয়ে লতু মিয়ার বাজারের পূর্ব পাশে ধোপা বাড়ির সামনে পৌঁছালে । নৌকা মার্কার প্রতিকে প্রার্থী সালেহ উদ্দিন পিকুর ছেলে আলিফের নেতৃত্বে ৮-১০ কর্মী সমর্থক লাঠিসোটা নিয়ে তার প্রচারের অটো গাড়ির উপর হামলা চালিয়ে ভাংচুর করে এবং গাড়ির চালক ফারুক হোসেনকে পিটিয়ে করে জখম করে। এসময় হামলাকারীরা দুইটি মাইক নিয়ে যায়।

এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সালেহ উদ্দিন পিকুর সাথে যোগাযোগ করা হলে তিনি যুগান্তরকে বলেন,‘ আমার ছেলে আলিফ ঘরেই থাকে। বাইরে বের হননা। তাই আমার ছেলের নেতৃত্বে হামলার ঘটনা সত্য নয়। এটা অপপ্রচার।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ