Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ভ্রাম্যমান বুথে করোনা পরীক্ষায় শনাক্তের হার ১২ দশমিক ৭৮

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ৫:৫৩ পিএম

রাজশাহীতে ভ্রাম্যমাণ ১৩টি বুথে ফ্রি র‌্যানডম করোনা টেস্টে ১০২৫ জনের নমুনা পরীক্ষা করে ১৩১ জনের করোনা পজেটিভ এসেছে। শতকরা হিসেবে যা ১২ দশমিক ৭৮ শতাংশ।
বৃহস্পতিবার নগরীর বিভিন্ন স্থানে বুথ বসিয়ে এ টেস্ট করা হয়। এ সময় সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৯৭৭ জন ব্যক্তির র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। রাজশাহী নগরীর সাহেব বাজার, আম চত্বর,কাশিয়াডাঙ্গা,ভদ্রার মোড়, বিন্দুর মোড় সিএন্ডবি মোড়, লক্ষ্মীপুর মোড় ও তালাইমারী মোড়,টুলটুলিপাড়া হেলথ সেন্টার,কাদিরগঞ্জ হেলথ সেন্টার, পঞ্চবটী হেলথ সেন্টার, মেহেরচন্ডী হেলথ সেন্টার, বিভাগীয় কমিশনার কার্যালয়ে ভ্রাম্যমান করোনা টেস্ট শুরু করে সিভিল সার্জন।
প্রতিটি স্থানে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নমুনা সংগ্রহ করা হয়। সেখানে স্বাস্থ্য টিম ও আরএমপি’র পুলিশ সদস্যরা উপস্থিত থেকে এ কার্যক্রমে সহযোগীতা করছেন। এসময় বুধগুলোতে সাধারণ মানুষ ফ্রিতে করোনা পরীক্ষা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ