Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরও ৮ জনের মৃত্যু রামেক হাসপাতালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১০:২৯ এএম

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আরও আটজন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার (০৭ জুন) সকাল ৯টা থেকে মঙ্গলবার (০৮ জুন) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা। এদের মধ্যে তিনজন মারা গেছেন করোনায়।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের করোনা ইউনিটে আটজন মারা গেছেন। এর মধ্যে দুজন করে মারা গেছেন আইসিইউ ও ৩ নম্বর ওয়ার্ডে। এ ছাড়া একজন করে ১৬, ২২ ও ২৯ নম্বর ওয়ার্ডে মারা গেছেন।

এর মধ্যে তিনজন প্রাণঘাতি করোনা সংক্রমণ নিয়ে মারা গেছেন। তাদের মধ্যে দুইজন চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। অন্যজন রাজশাহীর বাসিন্দা। অন্য পাঁচজন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে। তারা অন্যান্য রোগেও আক্রান্ত ছিলেন।

উপপরিচালক আরও বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে এসেছেন ৩৩ জন। এর মধ্যে ১৬ জন রাজশাহীর, ১৪ জন চাঁপাইনবাবগঞ্জের, দুইজন নাটোরের এবং একজন নওগাঁর বাসিন্দা। মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত ২৩২ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে রোগী ভর্তি আছেন ২৫৭ জন। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ১২৫ জনের। যাদের অবস্থা বেশি খারাপ তাদের ভর্তিতে অগ্রাধিকার দেওয়ার কথা জানিয়েছেন উপপরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ