Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে পুলিশ কন্সটেবলকে ধারালো অস্ত্র দিয়েই খুন করা হয়েছে -ময়না তদন্তের কর্মকর্তা ৪ মহিলাসহ আটক ৮

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের পুলিশ লাইনে কর্তব্যরত পুলিশ কন্সটেবল রাকিবুল হাসানকে ধারালো কোন অস্ত্র দিয়ে নির্মমভাবে খুন করা হয়েছে। এরপর তার শরীরে এসিড জাতীয় কিছু দিয়ে ঝলসে দিয়েছে। তবে এ বিষয়ে কেমিক্যাল টেষ্ট ও ভিসেরা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর চূড়ান্ত রিপোর্ট দেয়া হবে। জানিয়েছেন শেরপুর জেলা হাসপাতালের আরএমও ও ময়না তদন্তের কর্মকর্তা ডা: মো: মোবারক হোসেন।
এদিকে পুলিশ প্রাথমিকভাবে এ হত্যাকা-টি নিয়ে একটু সন্দিহান ছিল। ঘটনাটি আসলে হত্যা না আত্মহত্যা। ময়না তদন্তে বিষয়টি যে হত্যাকা- তা পরিষ্কারই হয়ে গেছে। এর পর থেকেই পুলিশ এ হত্যাকা-ের ক্লু খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
শুরু থেকেই পুলিশ এ হত্যাকা-টির বিষয়ে মিডিয়াকে কিছুই বলছেনা। তবে পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে, সময় হলেই সবকিছু বলা হবে। এখন তদন্তের একটি পর্যায়ে না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ মহিলাসহ ৮জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শে

২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ