Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ৩:৪৮ পিএম

ফেনীর সোনাগাজীতে বজ্রপাতে এক মাদ্রাসা ছাত্রী সহ ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সকালে বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরাজী বাড়িতে এই ঘটনা ঘটে।
পারিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে প্রচন্ড বৃষ্টি নামলে সাজেদা আক্তার তামান্না (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী ও তার ফুফাতো ভাই আল আমিন (৬) তাদের পাশের ঘরে ছাতা মাথায় দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ বজ্রপাতে তারা দুইজন মাটিতে লুটে পড়ে । স্থানীয়রা ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। বজ্রপাতে তাদের দুজনের শরীর ঝলসে যায়।
নিহত তামান্না আলামপুর গ্রামের আনু ফরাজী বাড়ীর মো: সোলেমানের কন্যা। সে কাটাখিলা সামাদিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী ছিল। অপরজন তার ফুফাতো ভাই আল আমিন চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিখারী গ্রামের মো: বাহার উল্যার পুত্র। সে তার নানার বাড়ীতে বেড়াতে এসেছিল।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ বজ্রপাতে এক শিশু ও মাদ্রাসা ছাত্রী সহ দ্জুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ