Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:১২ এএম

রাজধানীর মধ্য বাড্ডায় বাসের ধাক্কায় আব্দুল হালিম পাটোয়ারী নামে এক মিষ্টি ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল সকাল ৬টার দিকে পোস্ট অফিস সড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের ছেলে আহসান হাবিব বলেন, আমার বাবা সকালের দিকে বাসা থেকে হাঁটতে বের হন। পরে ফোনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি একটি বাস তাকে ধাক্কা দিয়েছে। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতাল, অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে কচুয়া উপজেলার সাদিপুরে। বর্তমানে মধ্য বাড্ডা হাজীবাড়ির মোড় এলাকায় পরিবার নিয়ে থাকতেন তারা। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ