Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজার পৌর কাউন্সিলর জামসেদ করোনা আক্রান্ত, হাসপাতালে চিকিৎসাধিন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৪:০৫ পিএম

কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের তিন বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শারীরিক অবস্থা ভালো বলে জানা গেছে।

২ জুলাই কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব হতে তাঁর নমুনা টেস্ট রিপোর্ট পজেটিভ আসে বলে জানা গেছে। কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ এর ঘনিষ্ঠজন তরুন রাজনীতিবিদ ছুরত আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজনীতিবিদ মরহুম শামশুল হুদা ছিদ্দিকীর সন্তান কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ গত প্রায় এক সপ্তাহ ধরে অসুস্থ হয়ে শরীরে বিভিন্ন উপসর্গ অনুভব করছিলেন। তাঁর দেহে করোনা শনাক্ত হওয়ার পর বুধবার ২ জুন রাতে তাঁকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করে সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

কক্সবাজারের বিভিন্ন শিক্ষা, সাংস্কৃতিক, ক্রীড়া, সামাজিক ও জন কল্যাণকর প্রতিষ্ঠানের সাথে সক্রিয়ভাবে জড়িত কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ এর সুস্থতার জন্য তাঁর সহধর্মিণী রোজী ছিদ্দিকী মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ