Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জ থেকে গভীর রাতে রাজশাহীতে প্রবেশ করায় ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১:০০ পিএম

লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীতে প্রবেশ করায় ৪৬ জনকে ফেরত পাঠিয়েছে পুলিশ। পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে গভীর রাতে একটি মাইক্রোবাসে ১২ জন, দুইটি অটোরিকশায় ১৪ জন ও ৪টি সিএনজিতে ২০ জন রাজশাহীতে চলে আসে। এসময় বুধবার ১টার দিকে নগরের কাশিয়াডাঙ্গা থানার হাডুপুর ও কাঠালবাড়িয়া ঢালুর মোড়ে স্থানীয় যুবকরা তাদের আটকে দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায়। তাদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায়। তাদের অধিকাংশই কাজের সন্ধানে ঢাকায় যাওয়ার জন্য রাজশাহী শহরে আসছিল।
হাড়ুপুর এলাকার মানুষ জানান, বুধবার রাত ১টার দিকে হাডুপুর শহর রক্ষা বাঁধের উপর দিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে বিভিন্ন যানবাহনে লোকজন রাজশাহী প্রবেশ করছিলো। এ সময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসসহ সাতটি যানবাহন থামানো হয়। তাতে চাঁপাইনবাবগঞ্জের ৪৬ জন লোক ছিল। পরিচয় জানতে চাইলে তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ থেকে এসেছে বলে জানায়। সাথে সাথে বিষয়টি কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে জানানো হয়।
কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান, অটোরিকশা, সিএনজি ও মাইক্রোবাস ভাড়া করে রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে পকেট রাস্তা ধরে তারা রাজশাহীতে প্রবেশ করে। এসময় হাডুপুর ও কাঁঠালবাড়িয়া এলাকার যুবকরা আটকে দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের গাড়িসহ চাঁপাইনবাবগঞ্জ ফেরত পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ