Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ঘরের সানশেডে মিলল অস্ত্র, গুলি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১১:৫৮ এএম

নগরীর একটি টিনশেড ঘরের সানশেডে মিলল অস্ত্র, গুলি ও কিরিচ। এসব অস্ত্র আন্তঃজেলা ডাকাত দল নুর নবী বাহিনীর। রিমান্ডে থাকা নুর নবীর দেওয়া তথ্য মতে বুধবার গভীর রাতে নগরীর চান্দগাঁও এলাকা থেকে এসব উদ্ধার করা হয়।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আন্তঃজেলা ডাকাত দল নুর নবীর বাহিনী ডাকাতির সময় অস্ত্র ও কিরিচ ব্যবহার করে। ডাকাতিতে বাধা দিলেই গুলি ছোড়ে, কোপায়। রিমান্ডে সে স্বীকার করে এসব অস্ত্র তার বাহিনীর সদস্য নাসিরের কাছে আছে। রাতে চান্দগাঁও থানার শংকর দেওয়ানজিরহাট, আহমেদ হোসেন কন্ট্রাক্টরের টিনশেড ঘরের ভাড়াটিয়া নাসিরের কক্ষের সানসেট থেকে দুইটি এলজি, দুই রাউন্ড কার্তুজ এবং একটি কিরিচ উদ্ধার করা হয়। তবে পুলিশ আসার আগেই পালিয়ে যায় নাসির। নাসির নুর নবীর অন্যতম সহযোগী। তার কাছেই অস্ত্র ও গুলি থাকে। তাদের টার্গেট নির্ধারণ হলে এসব অস্ত্র, গুলি নিয়ে নাসির বের হয়। নাসিরের বিরুদ্ধে রাউজান ও রাঙ্গুনিয়া থানায় দুইটি মামলা রয়েছে।
এ ঘটনায় অস্ত্র আইনে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র উদ্ধার

৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ