Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় বখাটের কারাদন্ড

দুই কলেজছাত্রীকে উত্ত্যক্ত

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১২:০০ এএম

খুলনা মহানগরীর সরকারী হাজী মুহাম্মদ মহসীন কলেজের দণনছাত্রীকে উত্যক্ত করার অপরাধে মোহাম্মদ জসিম ওরফে বিহারী রকি নামে এক বখাটেকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার দুপুর ২ টার দিকে কলেজের অভ্যন্তরে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা।

হাজী মুহসিন কলেজের কর্তৃপক্ষ জানায়, ব্যবস্থাপনা বিভাগের দুই ছাত্রীকে প্রায় উত্যক্ত করতো রকি। বুধবার ওই দুই ছাত্রী প্রতিবাদ করলে রকি তাদের মারতে উদ্যত হয়। ঘটনাটি তারা কলেজ কর্তৃপক্ষকে জানায়। পরে কলেজের পক্ষ থেকে থানা পুলিশ ও প্রশাসনকে বিষয়টি জানানো হয়।
খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, ‹কলেজ কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে আমরা রকিকে আটক করি। পরে তাকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়।› নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা বলেন, ‹খালিশপুর থানাধীন এলাকায় করোনার বিস্তার রোধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আদালত চলাকালে সরকারি হাজী মুহাম্মদ মহসীন কলেজের দুই ছাত্রীকে উত্যক্ত করার বিষয়টি জানতে পারি। এসময়ে আটক রকির স্বীকারোক্তির ভিত্তিতে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে জরিমানার টাকা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদন্ড দেওয়া হয়েছে।›



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ