Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন বিজয় সরণি থেকে ছিনতাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ৭:১৪ পিএম

রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হয়েছে। গত রোববার (৩০ মে) সন্ধ্যায় বিজয় সরণিতে যানজটে আটকে থাকা অবস্থায় মন্ত্রী এ ছিনতাইয়ের কবলে পড়েন। মঙ্গলবার (১ জুন) গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান। তিনি জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা করেছেন মন্ত্রীর পিএস।

কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান বলেন, পরিকল্পনামন্ত্রী অফিস শেষ করে বিজয় সরণি হয়ে বাসায় ফিরছিলেন। সেখানে মন্ত্রীর গাড়িবহর জ্যামে আটকে ছিল। গাড়ির গ্লাস নামিয়ে ফোনে কথা বলা অবস্থায় তার ফোনটি ছিনিয়ে নিয়ে যায় এক ছিনতাইকারী। মন্ত্রীর গাড়ির সামনে ও পেছনে নিরাপত্তা প্রটোকল থাকার পরও ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে জানা গেছে।

মহানগর গোয়েন্দা পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আহসান খান বলেন, মাননীয় মন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় মিরপুর ও তেজগাঁও বিভাগ পুলিশ কাজ করছে। সিসিটিভি ফুটেজ দেখে অপরাধী শনাক্তকরণের কাজ চলছে।



 

Show all comments
  • Mohammad Hasnat Bari ২ জুন, ২০২১, ৫:২২ এএম says : 0
    Now minister able to understand how the ordinary people survive in this city!!!
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২ জুন, ২০২১, ৭:২৯ এএম says : 0
    If minister lost his cellphone by the snachare how much more suffering the general public, is it not reflecting the law & order situation in the country ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ