Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০২ এএম

খুলনা পাইকগাছায় প্রায় ৫ মাস পর কবর থেকে রানীমা (২৭) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। সোমবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) মো. শাহরিয়ার হকের উপস্থিতিতে লাশটি উত্তোলন করা হয়। নিহত রানীমা গজালিয়া গ্রামের রফিকুল ইসলাম সরদারের মেয়ে ও মশিয়ার রহমানের স্ত্রী। তার স্বামী তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে এমন অভিযোগে মামলা দায়েরের পর আদালত লাশ উত্তোলনের আদেশ দেন।


সূত্র জানায়, গত ১৮ জানুয়ারি মধ্যরাতে রানীমা ওজু করতে বাড়ির পাশের পুকুরে যায়। কিছুক্ষণ পরে স্বামী রফিকুল দেখেন তার স্ত্রীর লাশ পুকুরে ভাসছে। দুই পরিবারের কোন অভিযোগ না থাকায় রানিমাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। মেয়ের পিতা রফিকুল ইসলাম জানান, পরে সময় যাওয়ার সাথে সাথে বিভিন্ন মাধ্যমে আমি জানতে পারি যে, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। ৫ মে পাইকগাছা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করি। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উত্তোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ