Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে তিন সন্তানের জনক কর্তৃক স্কুল ছাত্রীকে পাশবিকতা, লম্পট কারাগারে

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৬:৫৫ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় আম খাওয়ার প্রলোভন দেখিয়ে আট বছরের এক শিশুকে পাশবিকতার অভিযোগে আবদুল মতিন বেগ (৪৩) নামের তিন সন্তানের এক জনককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় থানা পুলিশ তার বাড়ি থেকে গ্রেফতার করে। সে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জুমগাঁও মোকামছড়া গ্রামের বাবুল বেগের ছেলে।

দোয়ারাবাজার থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ মে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের এক প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনির পড়ুয়া এক শিক্ষার্থীকে আম খাওয়ানোর কথা বলে জুমগাঁও গ্রামের জঙ্গলে নিয়ে পাশবিকতা চালায় একই গ্রামের বাবুল বেগের ছেলে আবদুল মতিন বেগ। ঘটনার পর পাশবিকতার শিকার হওয়া স্কুল ছাত্রীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে গত রোববার স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা (নং-২২) দায়ের করে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত আবদুল মতিন বেগকে ওইদিন সন্ধ্যায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সোমবার দুপুরে তাকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার একমাত্র আসামী আবদুল মতিন বেগকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ