Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিন পেলেন সেই সুলতান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর বংশালে রিকশাচালক আবদুল হামিদকে (৫৫) নির্যাতনের মামলায় সেই নির্যাতনকারী সুলতান আহমেদের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের ভার্চুয়াল আদালত পাঁচ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। গতকাল বংশাল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই হেলাল উদ্দিন বলেন, গত বৃহস্পতিবার তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।
এর আগে গত ২৩ মে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন। এরও আগে ২০ মে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহ শুনানি শেষে তাকে এ মামলায় গ্রেফতার দেখান। ১৯ মে ভুক্তভোগী রিকশাচালক আবদুল হামিদ (৫৫) নিজেই বাদী হয়ে সুলতানের বিরুদ্ধে বংশাল থানায় মামলা করেন।
জানা গেছে, গত ৪ মে একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিঙ্ক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, বংশালে এক ব্যক্তি এক রিকশাওয়ালাকে এলোপাতাড়ি থাপ্পড় মারছেন। নির্যাতনের একপর্যায়ে রিকশাচালক মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যান। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে মারধর করা ব্যক্তিকে নিবৃত্ত করেন। ভিডিওটি নজরে আসার পর বংশাল থানা পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুলতান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ