Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের দুই চালককে মারধর

বেপরোয়া বাইকারদের কাণ্ড

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০২ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনচালককে পিটিয়েছে বেপরোয়া বাইকাররা। গতকাল শনিবার বিকেলে রেলওয়ে স্টেশন সংলগ্ন ক্রসিং গেইট এলাকায় এ ঘটনাটি ঘটে। এতে ডাউন লাইনে ঢাকা-চট্টগ্রাম-সিলেট লাইনে ১ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। আহত ট্রেন চালকরা হলেন- আনোয়ার হোসেন ও জসিম উদ্দিন। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ঢাকা থেকে আসা চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন ক্রসিং অতিক্রম করার সময় ৫/৬ মোটরসাইকেল বেপরোয়াভাবে ক্রসিং পারাপার করতে যায়। এ সময় পেছনে থাকা একটি মোটরসাইকেল ট্রেনটির সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহীরা রেল লাইনের পাশে ছিটকে পড়েন। এ সময় ট্রেনচালক ট্রেন থামিয়ে দিলে মোটরসাইকেল আরোহীরা তাদের দলবল নিয়ে ট্রেনের চালক আনোয়ার ও সহকারী চালক জসিমকে ট্রেন থেকে নামিয়ে মারধর করেন। ফলে ডাউন লাইনে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে পুলিশ আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে ১ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো. সোয়েব মিয়া জানান, স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি মোরসাইকেল ট্রেনটির সঙ্গে ধাক্কা খায়। পরে মোটরসাইকেল আরোহীরা ট্রেনের দুই চালককে মারধর করে। এ ঘটনায় দুর্বৃত্তরা পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • আবুল কালাম আজাদ ৩০ মে, ২০২১, ৪:৫০ এএম says : 0
    মোটরবাইক গুলো নিশ্চয়ই আওয়ামিলীগের লোকদের, তাই পুলিশরা আওয়ামিলীগদের শাস্তি দেওয়ার মত ক্ষমতা রাখেনা, নিরুপায় হয়ে, মোটরবাইকটাই ১০ দিনের রিমান্ডে পাঠাবে, .........র মটরবাইক রেললাইনে আসলি কেনো,,,
    Total Reply(0) Reply
  • tariqul ১৫ জুন, ২০২১, ৩:৩৮ পিএম says : 0
    train driver saved them . this is possible only in Bangladesh. police is not capable to do right things for govt & political pressure . all train drivers of Bangladesh should stop working , until to catch that ..............
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ