Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রৌমারীতে নিজ ট্রাক্টরের বালু চাপায় চালক নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৭:৪৩ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ী নামক স্থানে বৃহস্পতিবার দুপুরে ট্রাক্টর থেকে বালু আনলোড করার সময় অসাবধানতা বশত: ট্রাক্টর উল্টে বালু চাপায় জাহিদুল ইসলাম (২৬) নামে ওই ট্রাক্টরের চালক মারা গেছে। নিহত ট্রাক্টর চালক উপজেলার চরশৌলমারী ইউনিয়নের পাখিউড়া বাজারস্থ ওয়াহেদনগর গ্রামের মতিয়ার মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বন্দবের ইউনিয়নের বলদমারা নৌঘাট থেকে বালু ভর্তি ট্রাক্টর দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ী এলাকায় মুজিববর্ষর আশ্রয়ণ প্রকল্পে বালু আনলোড করতে যায়। এসময় ট্রাক্টর থেকে বালু আনলোড করার সময় অসাবধানতাবশত: ট্রাক্টর উল্টে গেলে চালক ট্রাক্টরের নীচে পরে যায় এবং ট্রাক্টরসহ সমস্ত বালু তাকে চাপা দেয়। আশপাশের শ্রমিকরা দ্রুত জাহিদুল ইসলামকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছিল বিল্লাহ জানান, গুরুতর আহত ট্রাক্টর চালককে রংপুরে নেয়ার পথে মারা যায় বলে জেনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ