Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আবারো নেটফ্লিক্সের পর্দায় আসছে ‘মানি হাইস্ট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৪:১৮ পিএম

আবারো নেটফ্লিক্সের পর্দায় আসছে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’ সিজন ৫। সম্প্রতি টিজার মুক্তির সঙ্গে সঙ্গে ঘোষণা হল মুক্তির দিনক্ষণও। টিজারের মাধ্যমে আরও জানা গিয়েছে, দুই ভাগে মুক্তি পাবে শেষ সিজন। প্রথম পর্বটি মুক্তি পাবে ৩রা সেপ্টেম্বর। দ্বিতীয়টি মুক্তি পাবে ডিসেম্বর মাসের ৩ তারিখ।

নেটফ্লিক্সের অত্যন্ত জনপ্রিয় এক ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। ‘লা কাসা দে পাপেল’ বা 'মানি হাইস্ট' দুই নামেই পরিচিত নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজটি। ৪ নম্বর সিজনেই দুর্দান্ত গল্প লিখে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে নেটফ্লিক্সের জনপ্রিয় এই সিরিজটি। ৫ম সিজনের জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে সামনে এল সিজন ৫ এর টিজার। টিজার মুক্তির সাথে সাথে মুক্তির দিনক্ষণ ও ঘোষণা করা হয়েছে।

গোটা টিজারে রয়েছে সুখ এবং দুঃখের মুহর্তের এক অনবদ্য মিশেল। টিজারে স্লো মোশনে গ্যাংয়ের প্রতিটি মেম্বারদের অনুভূতি আকর্ষণ করে, প্রত্যেকের ব্যক্তিগত ক্ষতির, প্রতিশোধ নিতে লড়াই করছে। টিজারে রয়েছে প্রচুর-প্রচুর অ্যাকশন পুলিশ যারা ব্যাংকের ভিতরে রয়েছে এবং গ্যাংয়ের আত্মসমর্পণ নিশ্চিত করতে যা কিছু করা দরকার তা করছে। তবে প্রফেসরের টিম আত্মসমর্পন করবে না। একটি চেয়ারে অবস্থায় রয়েছেন প্রফেসর যা ভক্তদের ভাবাতে থাকে যে অ্যালিসিয়া সিয়েরা সার্জিওকে পরাস্ত করতে এবং তাকে গ্রেফতার করতে কি সক্ষম হয়েছে?

কিছুদিন আগেই ‘মানি হাইস্ট’ সিজন ৫-এ প্রফেসর অ্যালভারো মর্তে নিজের চরিত্রকে বিদায় জানিয়েছিলেন। গাড়িতে বসে কয়েক সেকেন্ডের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করে ক্যাপশনে অ্যালভারো লেখেন, ‘শেষবারের জন্য লা কাসা দে পাপেল সেটে। শব্দের প্রয়োজন নেই। সমস্ত কিছুর জন্য অনেক ধন্যবাদ। আমার প্রিয় অধ্যাপক। আমি তোমার সঙ্গে কাটানো সময়গুলো মিস করব, ধন্যবাদ’।

প্রফেসরের কমেন্ট বক্সে উপচে পড়ছে ভক্তদের কমেন্ট। অভিনেতাকে ধন্যবাদ এবং ভালবাসা জানাতে দেখা গেছে তার ভক্তদের। ভক্তরা যে প্রফেসরের বিদায় মানতে পারছেন না তা কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে।

২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পাওয়া এই সিরিজটি বর্তমান সময়ে নেটফ্লিক্সের সবথেকে বেশি ভিউ নিয়ে নন ইংরেজি কোনো সিরিজ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ