Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় ইয়াসের প্রভাব, গাছ চাপা পরে রিক্সা চালকের মৃত্যু

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১১:৩১ এএম

ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ভোলার লালমোহন উপজেলার চরসকিনা গ্রামে ভেঙে পড়া গাছের চাপা পড়ে মোঃ আবু তাহের (৪৮) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১২ টায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত আবু তাহের একই এলাকার পাটোয়ারী বাড়ির গফুর আলী পাটোয়ারীর ছেলে।

স্থানীয়রা জানান, লালমোহনের কালমা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চরসকিনা গ্ৰামের পাটোয়ারী বাড়ির বাসিন্দা রিকশা চালক আবু তাহের রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে টয়লেটে যাচ্ছিলেন। এ সময় ঝড়ের তীব্র বাতাসে ঘরের পাশে থাকা একটি সৃষ্টি গাছ ভেঙে তার গায়ে পড়লে তিনি গুরুতর আহত হন।
পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে লালমোহম স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ভোলা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে আবু তাহেরের মৃত্যু হয়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, কোনো অভিযোগ না থাকায় নিহত আবু তাহেরের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘূর্ণিঝড় ইয়াস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ