Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে ঝড়ের সময় নিখোঁজ কৃষকের লাশ উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৮:৫৫ পিএম

আড়াইহাজারে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হওয়া আঃ আলী (৩০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে ডুবুরী দল। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের টেটিয়া এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত আলী টৈটিয়াকান্দা পাড়া গ্রামের ফজর আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো: হানিফা জানান, সোমবার রাত ৯টার দিকে নিহত আঃ আলীসহ ৪/৫ জন লোক নরসিংদীর চরদিঘলদী এলাকা থেকে গরুর জন্য খড় নিয়ে ট্রলার দিয়ে বাড়ি আসার সময় বাড়ির পাশে এসে মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। এতে সাথের সবাই তীরে উঠতে পারলেও আঃ আলী উঠতে পারেনি। পরে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেনকে জানালে তিনি ডুবুরী দল পাঠান। দিন ব্যাপী চেষ্টার পর বিকালে তার লাশ একই উপজেলার কান্দা পাড়া এলাকার মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহযোগিতা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ