Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাড়ে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে পৃথক দু’টি অভিযানে ৭ হাজার ৪৬৮ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। একই সময়ে ১০ লিটার চোলাই মদ, এক কেজি গাঁজা উদ্ধার এবং বিভিন্ন অভিযোগে ৭০ জনকে গ্রেফতার করা হয়। গতকাল (রোববার) ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টার অভিযানে ৫ হাজার ৪৬৮ পিস ইয়াবাসহ মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় ১০টি মামলা রুজু করা হয়েছে। অভিযানে ৬৮ জন আসামিকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে জিআর মামলায় ১২ এবং সিআর মামলায় ১৭ জন আসামি রয়েছে।
এদিকে ডিবি পুলিশ নগরীর কোতোয়ালী থানার আনসার ক্লাবের সামনে থেকে ২ হাজার ইয়াবাসহ এক বিক্রেতাকে গ্রেফতার করেছে। শনিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতার মো. কবির হোসেন কুমিল্লা জেলার দেবিদ্বার থানার সুবিল মধ্যম পাড়া সুন্দর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুল বারেকের ছেলে। কক্সবাজার জেলার বিভিন্ন এলাকা থেকে ইয়াবা এনে নগরীতে দীর্ঘদিন ধরে বিক্রি করছে বলে পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে কবির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাড়ে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ